নাটেরে আনসার সদস্যসহ দুই নারীর মরদেহ উদ্ধার

0

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াল নদীর দুই পাড়ের দুই গ্রাম থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বড়াল নদীর এক পাশে বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর ও অপর পার লালপুর উপজেলার চংধুপইল নামক পৃথক দুটি স্থান থেকে ওই দুটি মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ সময় একজনকে আটক করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স্থানীদের বরাত দিয়ে জানান, রাতে পূজার ডিউটি সেরে সেচ্ছাসেবী আনসার সদস্য সাবিনা বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে। পরে সকালে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলশ। এটি হত্যাকাণ্ড কিনা তা খতিয়ে দেখছে পুলশ। এসময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান ওসি।

অন্যদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি জানান, বাগাতিপাড়া বড়াল নদীর তীরঘেষা গ্রাম জয়ন্তীপুরে রেহেনা নামের এক বয়স্ক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে ওই নারীর পরিবারের সদস্য ও স্থানীয়রা শব্দ পেয়ে ছুটে আসেন রেহেনার বাড়িতে। এসময় কেউ একজনকে পালাতে দেখে তারা। এরপর ঘরে ঢুকে ওই নারীকে গলায় ফাঁস দিয়ে মরে থাকা অবস্থায় দেখা যায়। ঘটনার খবর পেয়ে পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি গভীরভাবে তদন্ত করছে বলে জানান ওসি।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা।

বুধবার, ০৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.