বিয়ে করছেন সাবিলা নূর

0

নিজস্ব প্রতিবেদক

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আগামী ২৫ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই অভিনেত্রী। সাবিলা নূরের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, পাত্র নেহাল সুনন্দ তাহের পেশায় একজন ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি বেসরকারি এসএটিভিতে কর্মরত রয়েছেন। তার দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

চলতি মাসে সাবিলা অনেকগুলো কাজ ফিরিয়ে দিয়েছেন বিয়ের কারণে। এরই মধ্যে ভারতে গিয়ে বিয়ের শপিং করে এসেছেন সাবিলা ও নেহাল।

বেশ কিছুদিন আগে সাক্ষাৎকারে সাবিলা বলেছিলেন, আমি ওরকম পরিবারের মেয়ে না যা বিয়েটা লুকিয়ে করবো। আমার পরিবার আমাকে এটা শিখিয়েছে যে বিয়ের মত একটা পবিত্র জিনিস সবাইক জানিয়ে এবং দাওয়াত দিয়ে করতে হয় এবং আমি সেটাই করবো। তবে বিয়ে যখনই করি না কেন তার দেড় মাস আগে থেকে সবাই জানবে এবং সবার ঘরে ঘরে বিয়ের দাওয়াত কার্ড যাবে এটা নিশ্চিত।

এ প্রসঙ্গে কথা বলতে সাবিলা নূরের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপর কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেন তিনি। সাবিলার প্রথম অভিনীত নাটক ‘ইউ টার্ন’।

সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.