খেলোয়াড়দের ইনজুরি নিয়ে চিন্তিত জিদান

0

স্পোর্টস ডেস্ক

চলতি মাসের ২৬ তারিখ চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচ নিয়ে এখন ফুটবল পাড়ায় উত্তেজনা। তবে এরকম হাই ভোল্টেজ ম্যাচের আগে চিন্তিত রিয়াল কোচ জিনেদিন জিদান। দলের দুই সেরা তারকা গ্যারেথ বেল ও লুকা মদরিচের ইনজুরি শঙ্কা ভাবিয়ে তুলছে রিয়াল বস জিনেদিন জিদানকে।

ইউরো বাছাই পর্বের ম্যাচে কার্ডিফে ওয়েলসের মুখোমুখি হয়েছিল বিশ্বকাপের রানারআপ ক্রোয়েশিয়া। ওয়েলস ফুটবলার সাথে সংঘর্ষে ডান পায়ে মারাত্মকভাবে চোটাগ্রস্ত হন রিয়াল মিডফিল্ডার লুকা মডরিচ। ডান পায়ে ভর দিতে পারছিলেন না এই তারকা। পরে মেডিকেল স্টাফদের সহায়তায় তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

ক্রোয়েশিয়ার মেডিকেল স্টাফের মতে, ‘মদরিচ ডান পায়ে গুরুতরভাবে আহত হন। এল ক্লাসিকোর মতো গুরুত্বপূর্ণ ম্যাচের আগে তার ইনজুরি অবশ্যই চিন্তার কারণ। আশা করা যাচ্ছে, সে দ্রুতই চোট সারিয়ে মাঠে ফিরবে।’

একই ম্যাচে ওয়েলসের হয়ে মাঠে ছিলেন রিয়াল তারকা গ্যারেথ বেল। ডান পায়ে চোট থাকায় অস্বস্তিতে ভুগছিলেন বেল। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ওয়েলস কোচ রায়ান গিগস বলেন, ‘ম্যাচের শুরু থেকেই বেল একটু অস্বস্তিতে ভুগছিল, কিন্তু সে খেলা চালিয়ে গেছে।

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.