বেহুঁশ বধূর নগ্ন ছবি তুলে ৪ বছর ধরে ধর্ষণ

0

জার্নাল ডেস্ক

সাহায্যের কথা বলে বাড়িতে ডেকে আপ্যায়নের পরই গৃহবধূর জীবনে নেমে এল অন্ধকার। ঠান্ডা পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, ধর্ষণের পর গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল করা হয়। নগ্ন ছবি দেখিয়ে ৪ বছর ধরে লাগাতার ধর্ষণ করা হয় তাকে।

পশ্চিমবঙ্গের নদিয়ার হাঁসখালির গৌরনগরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গৃহবধূর অভিযোগ, তার স্বামী কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। তার ছেলে অসুস্থ হয়ে পড়ায় চিনি চিকিৎসার জন্য কৃষ্ণনগর এলাকায় গিয়েছিলেন। সেখানেই গিয়েই পরিচয় হয় স্বপন সাহা নামে এক ব্যক্তির সঙ্গে। তিনি কৃষ্ণনগর পৌরসভার কর্মী বলে পরিচয় দেন। তারপর সাহায্যের হাতও বাড়িয়ে দেন। কিন্তু তার মতলব যে এই ছিল বুঝিনি।

নিজের বাড়িতে নিয়ে গিয়ে ঠান্ডা পানীয় খেতে দেন। ওই ঠান্ডা পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। নেশার সামগ্রী খাওয়ান পর বেহুঁশ হয়ে পড়লে, তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তিনি আরো বলেন,এরপর ওই ব্যক্তি বধূর বেশ কিছু নগ্ন ছবি তুলে রাখে মোবাইলে। সেই ছবি দেখিয়েই চলে ব্ল্যাকমেল। ওই নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়। ৪ বছর এইভাবে চলার পর থানায় অভিযোগ দায়ের করে গৃহবধূ।

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.