শিল্পী সমিতিতে প্রবেশ নিষিদ্ধ করলেন ইলিয়াস কাঞ্চন

0

বিনোদন প্রতিবেদক

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসি এখন বেশ সরব। তবে নির্বাচনের আগেই সম্প্রতি খল অভিনেতা ড্যানিরাজের হাতে লাঞ্ছিত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এরই প্রতিক্রিয়া হিসেবে কঠোর হয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

আসন্ন নির্বাচন পর্যন্ত সমিতির কার্যালয়ে প্রবেশ নিষেধ করেছেন ইলিয়াস কাঞ্চন। বিশেষ প্রয়োজন ছাড়া সেখানে কোনো শিল্পী প্রবেশ বা আড্ডা দিতে পারবেন না, নির্বাচনী প্রচারণায় সমিতি ব্যবহার করা যাবে না বলেও জানান তিনি।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি নির্বাচন কমিশনার হিসেবে আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। নির্বাচনী নিয়ম অনুযায়ী নির্বাচনের দিন পর্যন্ত সমিতির ভেতর আড্ডাবাজি, চা খাওয়া বা ভোটের প্রচারণার জন্য ব্যবহার করা যাবে না। মৌসুমীর সঙ্গে ড্যানিরাজের বাকবিতণ্ডা হওয়ার পর আমার মনে হয়েছে, বিষয়টি নজরে আনা দরকার।’

গত ৫ অক্টোবর শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়বেন মিশা সওদাগর ও জায়েদ খান। অন্যদিকে স্বতন্ত্র ভাবে সভাপতি পদে নির্বাচন করবেন চিত্রনায়িকা মৌসুমী।

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

Share.

About Author

Comments are closed.