আবারো কেএসআরএমের আকাশসীমায় ড্রোন, থানায় ডায়েরি

0

নিজস্ব প্রতিবেদক :

সীতাকুন্ডের বাড়বকুন্ডে কেএসআরএমের কারখানা এলাকায় আবারো ড্রোন উড়ানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কেএসআরএমের পক্ষ থেকে সীতাকু- থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় কারখানার জাহাজ বিভাজন এলাকার দক্ষিণ দিক থেকে পশ্চিম দিকে ড্রোনটি শনাক্ত করেন কেএসআরএমের নিরাপত্তাকর্মীরা। পরে বিষয়টি তারা ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।
জানতে চাইলে কেএসআরএম এর হিউম্যান রিসোর্চ (এইচআর) অফিসার আসহাব উদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় কারখানর এডমিন ভবনের উপর দিয়ে ড্রোনটি উড়ে যায়। সন্দেহজনক হওয়ায় আমরা বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। তাদের নির্দেশে বুধবার (১৬ অক্টোবর) সীতাকু- থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানতে চাইলে সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন বলেন, কেএসআরএমের অফিসের উপর দিয়ে ড্রোন উড়ানোর ঘটনায় তাদের এইচআর কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি আমরা তদন্ত করব।
উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর কেএসআরএম এর অফিসের উপর একটি ড্রোন চালানোর অভিযোগ আনা হয়। তখন আঙ্গুল উঠেছিল আরেক শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলির দিকে। তবে এবার সাধারণ ডায়েরিতে কারো নাম উল্লেখ করেনি কেএসআরএম।

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

Share.

About Author

Comments are closed.