দুই বিজ্ঞাপনে মিম

0

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দা ছাড়িয়ে বড় পর্দায়ও প্রশংসিত হয়েছেন বিদ্যা সিনহা মিম। গেল মাসে মুক্তি পাওয়া ‘সাপলুডু’ চলচ্চিত্রে আরিফিন শুভর বিপরীতে মিমের অভিনয় দর্শক মন কাড়ে। সিনেমা নিয়ে ব্যস্ত থাকার কারণে এখন খুব একটা নাটকে দেখা না গেলেও মাঝেমাঝে বিজ্ঞাপনে ঠিকই দেখা মেলে তার।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বহুজাতিক সংস্থা রিয়েল এস্টেটের একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন মিম। বাণিজ্যিক প্রযোজনা করেছেন সৌনক মিত্র। বিজ্ঞাপনটিতে একক মডেল হিসাবে অভিনয় করেছিলেন তিনি।

এছাড়াও আসছে ২৮ অক্টোবর অমিতাভ রেজা পরিচালিত নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিবেন। বিষয়টি নিশ্চিত করেন মিম নিজেই।

মিম বলেন, ‘টিভি কমার্শিয়াল আমি বেশ উপভোগ করি। কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধও করি। কারণ অন্যান্য কাজের তুলনায় বিজ্ঞাপনে সময় অনেক কম লাগে আর বিজ্ঞাপনের মাধ্যমে সবসময় দর্শকদের কাছাকাছি থাকা যায়। অনেক বিজ্ঞাপনের প্রস্তাব পেলেও সময়ের কারণে করতে পারিনা।’

তিনি আরও বলেন, ‘আমি এর আগেও সৌনক দা-র সঙ্গে কাজ করেছি। নতুন বিজ্ঞাপনটিতে একটি সুন্দর কনসেপ্ট রয়েছে। আশা করি এটি প্রচারিত হলে শ্রোতারা পছন্দ করবেন। আর অমিতাভ ভাইয়ের কাজের প্রতি আমার সবসময় বিশ্বাস থাকে। শুটিং করবো কিছুদিন পর। এই কাজটিও ভালো হবে বলে বিশ্বাস করি।’

সম্প্রতি ময়মনসিংহে শেষ হয়েছে মিম অভিনীত ‘পরাণ’ ছবির শুটিং। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ। রায়হান রাফি পরিচালিত এই ছবিতে মিমকে সাধারণ গ্রামের মেয়ে হিসাবে দেখা যাবে। তার চরিত্রের নাম অনন্যা।

এছাড়াও মিম রায়হান রাফির পরবর্তী ছবি ‘ইত্তেফাক’ এর শুটিংয়ে অংশ নিবেন ২ রা নভেম্বর থেকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ।

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

Share.

About Author

Comments are closed.