দিনাজপুরে ইয়াবা-জাল ডলারসহ আটক ৪

0

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বিশেষ দুটি অভিযান চালিয়ে পাঁচশত গ্রাম গাজা ও ৬৩ পিচ ইয়াবা এক মাদক ব্যবসায়ী ও ১০ জাল ডলারসহ তিনজন প্রতারককে আটক করেছে র‌্যাব-১৩।

শনিবার সকাল ৮ টার দিকে দিনাজপুর র‌্যাব-১৩ অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন আটকের সংবাদ নিশ্চিত করা হয়েছে ।

আটক মাদক ব্যবসায়ীর নাম সিরাজুল ইসলাম (৬৮)। তিনি দিনাপুরের ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরিপাড়ার তমেজ উদ্দিনের ছেলে ।

এদিকে বীরগঞ্জের পলাশবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে ৩০ মার্কিন ডলারসহ (২০টি প্রকৃত এবং ১০টি জাল) বিদেশি জালনোট কারবারীর প্রতারক চক্রের তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ।

আটক ডলার প্রতারকের নাম মোঃ হাবিবুর রহমান (৪২), মোঃ মেহেদী হাসান (৩২) ও মোঃ আজগার আলী (৫৫)। হাবিবুর বীরগঞ্জ উপজেলার ঘনপৈত গ্রামের জনাব আলীর ছেলে। মেহেদী একই উপজেলার পলাশবাড়ী গ্রামের মোঃ আজগার আলীর ছেলে এবং আজগার আলী একই উপজেলার পলাশবাড়ী গ্রামের বানার উদ্দিনের ছেলে ।

দিনাজপুর র‌্যাব -১৩ অধিনায়ক সৈয়দ ইমরান হোসেন জানান, দিনাজপুর র‌্যাব-১৩ এর টহল দল শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ফুলবাড়ী সরকারী কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা এবং ৬৩ পিস ইয়াবাসহ মোঃ সিরাজুল ইসলামকে (৬৮) আটক করা হয় ।

এরপর দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন পলাশবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে বৈদেশিক জালনোট চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব।

পরে দিনাজপুর ফুলবাড়ী থানার মাদক দ্রব্য আইনে মামলা ও বীরগঞ্জ থানায় ডলার প্রতারণা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে ওই চারজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

শনিবার, ০২ নভেম্বর ২০১৯, ১৮ কার্তিক ১৪২৬

Share.

About Author

Comments are closed.