সুজন এবার অভিনয় করছে বিশ্বসুন্দরী চলচ্চিত্রে

0

মডেল, অভিনেতা সুজনকে গত ঈদে দেখা গিয়েছিল ‘বেপরোয়া’ ছবিতে। সেটিই ছিল তার প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে প্রশংসিত সুজনকে এবার দেখা যাবে চয়নিকা চৌধুরীর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’তে।এ ছবিতে ‘জ্যাকি’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের পক্ষ থেকে জানা গেছে ‘বেপরোয়া’ মুক্তির বেশ আগেই সুজন এ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

রুম্মান রশীদ খানের লেখা কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে সুজনের বেশিরভাগ অংশের চিত্রধারণ হয়েছে চিত্রনায়িকা পরীমনি ও মেধাবী অভিনেতা ফজলুর রহমান বাবুর সঙ্গে। ফরিদপুরের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে এই দৃশ্যগুলো।
এ ব্যাপারে সুজন বলেন, দীর্ঘদিন মডেলিং করার পর চাইছিলাম ভিন্ন কিছু করতে। বেশ কিছু ভালো মানের মিউজিক ভিডিওর কাজ করেছি। এবার চলচ্চিত্রে নিজেকে পরখ করতে চাই। কাকতালীয়ভাবে ‘বেপরোয়া’ ও ‘বিশ্বসুন্দরী’ দুটিই ‘ব’ আদ্যক্ষরের নামের ছবি।

‘বেপরোয়া’ চলচ্চিত্রে প্রশংসা পেয়েছি। তবে আশা করি এবার ‘বিশ্বসুন্দরী’তে সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্রে নিজেকে নতুন উচ্চতায় তুলে ধরতে পেরেছি। পুরো টিমের কাছ থেকে অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। আমি নিশ্চিত, দর্শক এবারও আমাকে সমর্থন দেবেন। সুযোগ পেলে ভবিষ্যতে খল কিংবা ইতিবাচক সব ধরনের চরিত্রেই নিজের সেরাটুকু উপহার দিতে চাই।প্রযোজক সূত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আসছে ৬ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘বিশ্বসুন্দরী’। সেভাবেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে।

Share.

About Author

Comments are closed.