খানিক অবসর পেলেই বিরাট-আনুশকা লং ড্রাইভে যায়

0

বিনোদন ডেস্ক:

স্বামী-স্ত্রী দুজন দুই ভুবনের তারকা। ক্রিকেট মাঠের বাইশ গজে দোর্দণ্ড প্রতাপে রাজত্ব করতে দেখা যায় বিরাট কোহলিকে। অন্যদিকে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা স্বীয় প্রতিভার বিচ্ছুরণ ঘটান বড়পর্দায়। আর পারস্পরিক ভালোবাসা প্রকাশে বিরাট-আনুশকা হতে পারেন অনেকেরই অনুকরণীয়। কেননা, খুনসুটিপূর্ণ সম্পর্ক যাপনে পিছিয়ে নেই দুজনের কেউই।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হওয়া আনুশকা সম্পর্কের খুঁটিনাটি বিষয়গুলো প্রায়ই সামনে আনেন। এবারও তার ব্যতিক্রম হলো না। আনুশকা বেশ চমকপ্রদ তথ্য দিলেন। জানালেন, তিনি প্রায়ই বিরাটের ওয়ার্ডরোব থেকে তাঁর পোশাক নেন। এতে নাকি বিরাট খুশিও হন।

‘আসলে আমি বিরাটের ওয়ার্ডরোব থেকে অনেক কিছু নিই। টি-শার্ট ও অন্যান্য জিনিস বেশি নিই। কখনো বা কেবল জ্যাকেট নিই। মাঝেমধ্যেই আমি এমনটা করি, কেননা এতে সে খুশি হয়,’ বলেন আনুশকা।

সম্প্রতি বিরাট জানিয়েছেন, খানিক অবসর পেলেই তিনি আনুশকার সঙ্গে লং ড্রাইভে বেরিয়ে পড়েন। আর এই ভ্রমণের জন্য রাত বেশ পছন্দ বলেও জানান তিনি।

সম্প্রতি ভারতীয় জাতীয় ক্রিকেট দলের নির্বাচকদের নিয়ে একটি মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন আনুশকা। তবে যত্নশীল স্বামীর মতো স্ত্রীর পক্ষ নিতেই দেখা গেল বিরাটকে। বিরাট জানান, পুরো বিষয়টি নিয়ে অযাচিত বিতর্ক হচ্ছে। শিগগরিই এটি থামা উচিত বলেও মনে করেন তিনি।

আনুশকা শর্মাকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা যায়। এ ছবিতে আরো ছিলেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। তবে বক্স অফিসে ছবিটি সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে।

বিডিজার্নাল/এসএ

Share.

About Author

Comments are closed.