চট্টগ্রামে ইয়াবাসহ আটক ০২

0

জার্নাল প্রতিবেদক :   

চট্টগ্রাম    নগরীর খুলশী থানাধীন এলাকায় জিইসি মোড়ে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করে র‌্যাব।গতকাল রাত আনুমানিক ১০টার দিকে জামান হোটেল’স মেজবানী এন্ড কাবাব হাউজ এর সামনে থেকে ৭ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা, ঢাকা ওয়ারী থানার ৪১নং ওয়ার্ডের ১নং জোড়পুল লেনের টিপু সুলতান রোডের বাসিন্দা মো.সাইদুল ইসলামের ছেলে মো. তুহিন ইসলাম (২৯) ওফরিদপুরের বোয়ালমারী থানার শেখর মোল্লা বাড়ির বাসিন্দা মো. নুরনবীর ছেলে নুর জামাল (৩০) ড্রাইভার।

র‌্যাবের তথ্য অনুযায়ী  চট্টগ্রাম হতে বিপুল পরিমান ইয়াবা নিয়ে একটি প্রাইভেট কারসহ জিইসি মোড় আক্তারুজ্জামান ফ্লাইওভারের নিচে রাস্তার পশ্চিমে র‌্যাবের   চেকপোস্টের দিকে আসা একটি কারকে দাঁড়ানোর জন্য সংকেত দিলে সে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।   র‌্যাব সদস্যরা তার পিছু নিয়ে কারটিকে গতিরোধ করে। পরে কারটিতে থাকা দুজনকে আটক করে তাদের স্বীকারোক্তিমতে ডেস্কবোর্ড থেকে ৭ হাজার ৭শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডিজার্নাল/এসএ

Share.

About Author

Comments are closed.