কাভার্ডভ্যানের চাপায় ইঞ্জিনচালিত ভ্যানের দুই যাত্রী নিহত

0

জার্নাল প্রতিবেদক :

গোপালগঞ্জ সদর উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় ইঞ্জিনচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন একজন।বৃহস্পতিবার সকাল আটটার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ডুমদিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।ঘটনার পরপরেই বিক্ষুব্ধ জনতা টায়ার জ্বালিয়ে সড়কটি আধাঘণ্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন, ভ্যানচালক কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের মৃত আয়েন উদ্দিন সিকদারের ছেলে আব্দুল মান্নান সিকদার (৬০) ও ভ্যানযাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিন্ত্রী মঞ্জুর সরদার (৩৮)।

এছাড়া আহত হন নিহত ভ্যানযাত্রী মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (১৫)। তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান ডুমদিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী মঞ্জুর সরদার নিহত হন। হাসপাতালের নেওয়ার পর ভ্যানচালক আব্দুল মান্নান মারা যান।মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন।এদিকে দুর্ঘটনার পর সকাল সাড়ে আটটার দিকে  গোপালগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধদের অবরোধ তুলে নেয়ার অনুরোধ করেন। পরে স্থানীয়রা অবরোধ তুলে নেন। ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

বিডিজার্নাল/এসএ

Share.

About Author

Comments are closed.