ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

0

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জালাল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
মঙ্গলবার রাত সোয়া ২টার দিকে হবিরবাড়ি ইউনিয়নের খন্দকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশের দাবি, নিহত জালাল একজন মাদক ব্যবসায়ী।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমানের ভাষ্য মতে, কয়েকজন মাদক ব্যাবসায়ী মাদক হাতবদল করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় ডিবি পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও  এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এ সময় ওই এলাকায় তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ী জালালকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের এএসআই জুয়েল এবং কনস্টেবল ফজলুল হক আহত হন। তাদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৪টি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন, জালালের বিরুদ্ধে মাদক, হত্যাসহ ছয়টির বেশি মামলা রয়েছে।

সাব্বির// এসএমএইচ//৪ঠা জুলাই, ২০১৮ ইং ২০শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.