আওয়ামী লীগের নৈশভোজে তারকাদের ঢল

0

নিজস্ব প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংস্কৃতি ও বিনোদন জগতের তারকাদের সৌজন্যে নৈশভোজের আয়োজন করেছিল আওয়ামী লীগ। শনিবার রাতে রাজধানীর ওয়েস্টিন হোটেলে এ আয়োজনে যোগ দিয়েছিলেন দেশের নবীন-প্রবীণ তারকারা।

আওয়ামী লীগের নৈশভোজে ছিলেন চিত্রনায়ক ফারুক, আলমগীর, রিয়াজ, ফেরদৌস, জায়েদ খান, সায়মন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেত্রী সুবর্ণা মোস্তফা, মেহের আফরোজ শাওন, তানভীন সুইটি, অভিনেতা আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবু, হাসান মাসুদ মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, সঙ্গীতশিল্পী এসডি রুবেল, কুদ্দুস বয়াতি, উপস্থাপক আনজাম মাসুদ প্রমুখ।

অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সাংবাদিক ও সাংস্কৃতিক অঙ্গনের লোকজনের মধ্যে ছিলেন চিত্রশিল্পী হাসেম খান, কবি আসলাম সানীসহ অনেকে।

নৈশভোজে ওবায়দুল কাদের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে সবার সঙ্গে কুশলবিনিময় করেন। এসময় আয়োজন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মুক্তিযুদ্ধের অবিনাশী চেতনা যারা ধারণ করে সাংস্কৃতিক অঙ্গনের এমন ব্যক্তিদের নিয়েই আজকের গেট টুগেদার।

সম্প্রতি এক অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেছিলেন, আওয়ামী লীগের নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নেবেন তারকারা। সেই ধারাবাহিকতায় এ আয়োজন বলে জানা গেছে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের পক্ষ থেকে উপস্থিতি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, দলটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ প্রমুখ।

সাব্বির// এসএমএইচ//২রা ডিসেম্বর, ২০১৮ ইং ১৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.