চট্টগ্রাম-৮ আসনে মোট ১৭০টি ভোটকেন্দ্রে পৌঁছে ভোটের সরজ্ঞাম

0

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম ও বোয়ালখালী উপজেলা থেকে ভোটের সবসরঞ্জাম কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রায় পৌনে ৫ লক্ষ ভোটার উপ-নির্বাচনে জাতীয় সংসদে তাদের জনপ্রতিনিধি নির্বাচন করবেন। উপ-নির্বাচনে শতভাগ ইলেক্ট্রনিক ভোটিং (ইভিএম) মেশিনে ভোটগ্রহণ হবে। রবিবার সকাল থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এসকল কার্যক্রম চলে।

এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়ামে কন্ট্রোল রুম থেকে ভোটের সরজ্ঞাম সমূহ নিয়ে যাওয়া হয়েছে। চট্টগ্রাম-৮ আসনে মোট ১৭০টি ভোটকেন্দ্রে রোরবার বিকেলের মধ্যে এসব সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান।

রিটার্নিং অফিসাররা প্রিজাইডিং কর্মকর্তাদের মধ্যে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করেছেন। কড়া নিরাপত্তার মধ্যদিয়ে ভোটের সামগ্রী কেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছে। নির্বিঘ্নে ভোট আয়োজনের সকল প্রস্তুতি গ্রহণ শেষ হয়েছে। নির্বাচন এলাকায় আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্য ও নির্বাহী ম্যাজিষ্ট্রটেরা রয়েছে। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট চলবে।

প্রসঙ্গত, ১৩ জানুয়ারি সোমবার অনুষ্ঠিত হবে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন। এ আসনের ছয় প্রার্থী হলেন আওয়ামী লীগের মোছলেম উদ্দীন, বিএনপির আবু সুফিয়ান, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) এসএম আবুল কালাম আজাদ, ন্যাপের বাপন দাশগুপ্ত, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মো. ফরিদ আহমদ এবং স্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক।

বিডিজার্নাল

Share.

About Author

Comments are closed.