বিএনপির বিরুদ্ধে নিশা দেশাইয়ের কাছে স্বরাষ্ট্রমন্ত্রীর অভিযোগ

0

বিডিজার্নাল প্রতিনিধি :

বাংলাদেশে টার্গেট ও কন্ট্রাক্ট কিলিংয়ের সঙ্গে বিএনপি জামায়াত জড়িত বলে সফররত দক্ষিণ ও মধ্য এশিয়া-বিষয়ক যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাইয়ের কাছে অভিযোগ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
বৃহস্পতিবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে এদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ পরিস্থিতি, ব্লগারসহ বিভিন্ন হত্যাকাণ্ড প্রতিরোধে করণীয় নিয়ে বৈঠককালে এ অভিযোগ করেন মন্ত্রী।
ব্লগারসহ বিভিন্ন টার্গেট ও কন্ট্রাক্ট কিলিংয়ের সঙ্গে বিএনপি জামায়াত জড়িত দাবি করে তিনি বলেন, ২০১৪ সালের ১০ম জাতীয় সংসদ নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে তারা নির্বাচনে অংশগ্রহণ করেনি। তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করানোর জন্য বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের আন্তরিক প্রচেষ্টা চালালেও তারা দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে ধ্বংসাত্মক কার্যকলাপ চালায়। 
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি- জামায়াত ২০১৫ সালের শুরুর দিকে ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে ১৭ পুলিশ ও ১৫ জন আনসার  ব্যাটালিয়ান সদস্যসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষকে হত্যা করে। এত কিছুর পরও সুবিধা করতে না পেরে বর্তমানে টার্গেট ও কন্ট্রাক্ট কিলিং করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে। 

তিনি বলেন, বর্তমানে আন্তর্জাতিক ট্রাইব্যুানালে যুদ্ধাপরাধীদের বিচার চলছে। অপরাধীদের বাঁচাতেও দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত নানা অপচেষ্টা চালাচ্ছে বলেও নিশা দেশাইকে জানান তিনি।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ৪ মে ২০১৬

Share.

About Author

Comments are closed.