সাংবাদিক হবেন পরীমনি!

0

বিডিজার্নাল বিনোদন প্রতিনিধি :

চলচ্চিত্রে অভিনয়ের খাতিরে নানামাত্রিক চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। কখনো গ্ল্যামার গার্ল, কখনো অ্যাকশন লেডী, আবারো কখনো যাত্রার নায়িকা। কখনো বা হাজির হয়েছেন কলেজ পড়ুয়া রোমান্টিক যুবতীর চরিত্রে।  
এতসব চরিত্রে অভিনয় করলেও ক্যারিয়ারে এবারই প্রথমবার সাংবাদিক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি। তরুণ নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতে তাকে পাওয়া যাবে একজন দাপুটে সংবাদকর্মীর ভূমিকায়। চরিত্রটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ঢাকাই ছবির পরী।
তিনি বলেন, ‘আমি নিজেও চাচ্ছিলাম ব্যতিক্রমী চরিত্রে নিজেকে দর্শকদের সামনে হাজির করতে। এতে আমি যেমন নিজের অভিনয় দিয়ে আরো বেশি দর্শকদের কাছে পৌঁছুতে পারবো তেমনি নিজেকে প্রমাণও করতে পারবো। আশা করি ‘পাষাণ’ ছবিতে সেই সুযোগটা কাজে লাগাতে পারবো।’ 
ভিজুয়ালাইজার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিতব্য এই ছবিতে পরীমনির বিপরীতে আছেন সুমিত। এটি পরীর সঙ্গে তার দ্বিতীয় কাজ। এরআগে তারা জুটি বেঁধে ‘মহুয়া সুন্দরী’ ছবিতে কাজ করেছিলেন। 
এদিকে নির্মাতা জানালেন, সম্প্রতি ছবিটির পোস্টার প্রকাশের পর সকলেই এটার প্রশংসা করছেন। আগামী আগামী ২৩ জুলাই থেকে ছবির শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে। সবমিলিয়ে দারুণ একটি ছবি দর্শকরা পাবেন বলে জানালেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত এই নির্মাতা।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ৩০ মে ২০১৬

Share.

About Author

Comments are closed.