আনসারউল্লাহ টিমের চার সদস্য আরো তিনদিনের রিমান্ডে

0

বিডিজার্নাল প্রতিনিধি :

চট্টগ্রামের সীতাকুন্ড থেকে গ্রেফতার হওয়া আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আরও তিনদিনের রিমান্ড  মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের বিচারিক হাকিম হোসেন মোহাম্মদ রেজা এ আদেশ দেন।

চট্টগ্রাম জেলা আদালতের পুলিশ পরিদর্শক এইচ এম মশিউর রহমান বলেন, সীতাকুণ্ড থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য দশদিনের রিমাণ্ডের আবেদন জানিয়েছিলেন তদন্তকারী কর্মকর্তা।  শুনানি শেষে আদালত তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন।

যদিও গত ১২ জুলাই সন্ত্রাস দমন আইনের অপর মামলায় চট্টগ্রামের অতিরিক্ত মূখ্য বিচারিক হাকিম আ স ম শহীদুল্লাহ কায়সার তাদের পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছিলেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, আনসারউল্লাহ বাংলা টিমের বায়তুল মাল সম্পাদক মুছা ইবনে উমায়ের (২৫), মো. শিপন ওরফে ফয়সাল (২৫), খোরশেদ আলম (৩১) ও রাসেল মো. ইসলাম (৪১)।

উল্লেখ্য, গত ৮ জুলাই দিনভর অভিযান চালিয়ে সীতাকুণ্ড এলাকা  থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি চাপাতি ও চারটি কিরিচ, ছয়টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব এবং বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

এ ঘটনায় সীতাকুণ্ড থানায় পুলিশ বাদি হয়ে অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে দুইটি মামলা দায়ের করেছিল।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ১৭ জুলাই ২০১৬

 

Share.

About Author

Comments are closed.