ওয়ার্নের পছন্দের ক্রিকেটার আশরাফুল

0

বিডিজার্নাল ক্রীড়া ডেস্ক :

সর্বকালের সেরা লেগ স্পিনারের তো বটেই সেরা স্পিনারের তালিকাতেও অনেকে তাকে রাখে। সেই স্পিনের রাজা শেন ওয়ার্ন যখন নিজের সেরা একাদশ বানান তখন সবারই নজর থাকে সেদিকে।  অস্ট্রেলিয়ান এই লেগ স্পিনার জানালেন বাংলাদেশে তার প্রিয় ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। 
স্কাই স্পোর্টসের সঙ্গে মিলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অস্ট্রেলিয়া বাদে সবগুলো দেশ থেকে নিজের প্রিয় ব্যাটসম্যান বেছে নিয়েছেন ওয়ার্ন। আর সেখানেই বাংলাদেশীদের মধ্যে তামিম ইকবাল, সাকিব আল হাসান এবং হাবিবুল বাশার সুমনদের মত ব্যাটসম্যানকে বাদ দিয়ে ওয়ার্ন এগিয়ে রাখলেন আশরাফুলকে। 
এক ভিডি বার্তায় শেন ওয়ার্ন নিজের পছন্দের ব্যাটসম্যানদের কথা জানান। তার এই তালিকায় আশরাফুল ছাড়া আরও আছেন – ভারতের শচিন টেন্ডুলকার, ইংল্যান্ডের গ্রাহাম গুচ, নিউজিল্যান্ডের মার্টিন ক্রো, ওয়েস্ট ইন্ডিজের ব্রায়ান লারা, পাকিস্তানের সাঈদ আনোয়ার, শ্রীলঙ্কার অরবিন্দ ডি সিলভা ও জিম্বাবুয়ের ডেভিড হফটন।
তবে, দক্ষিণ আফ্রিকা দল নিয়ে একটু বেশিই পরীক্ষা করেছেন এই লেগি। তাই সঠিক করে একজনের নাম বলতে পারেননি তিনি। জ্যাক ক্যালিস এবং হ্যান্সি ক্রনিয়েকে যৌথভাবে রাখতে বাধ্য হয়েছেন শেন ওয়ার্ন। 

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ২৪ জুলাই ২০১৬

Share.

About Author

Comments are closed.