রাবির মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের ১৩টি কক্ষের তালায় দুর্বৃত্তদের আঠা

0

বিডিজার্নাল রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের প্রায় ১৩টি কক্ষের দরজার তালায় আঠা লাগিয়েছে দুর্বৃত্তরা। এতে কক্ষে ঢুকতে না পারায় বিপাকে পড়ে রোববার ক্লাস করতে পারেনি বিভাগের শিক্ষার্থীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, চারকলা অনুষদের মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের প্রায় ৫টি শিক্ষকদের কক্ষ ও ৮টি শ্রেণীকক্ষের দরজার তালায় আঠা লাগানো হয়েছে। তালা খুলতে না পারায় ক্লাসে ঢুকতে পারেনি শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, গার্ড থাকতে এ ধরনের ঘটনা কীভাবে ঘটে তা আমাদের বোধগম্য নয়। এ ধরনের ঘটনায় ক্লাস বন্ধ থাকবে এটা কখনো আশা করা যায় না।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোস্তফা আনোয়ার বলেন, আমি সকালে বিভাগে এসে ঘটনাটি জানতে পারি। কিন্তু এ ধরনের কাজ কে বা কারা করেছে বুঝতে পারছি না। তবে গার্ড থাকা সত্ত্বেও এই কক্ষগুলোতে কিভাবে আঠা লাগানো হতে পারে প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে গার্ড আছে তবে খুবই স্বল্প পরিমাণে। ফলে তাদেরকে সব সময় পুরো চারুকলা অনুষদে সবসময় চলাফেরা করতে হয়। এদিকে এ ভবনের কয়েকজন গার্ড জানান, কে বা কারা এ কাজ করেছে তা আমরা জানি না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মজিবুল হক আজাদ খান বলেন, বিষয়টি আমাকে বিভাগ থেকে জানানো হয়। আমি তাদেরকে তালা ভেঙ্গে ক্লাস করতে বলেছি।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ২৪ জুলাই ২০১৬

Share.

About Author

Comments are closed.