‘তৃণমূল বিএনপিকে ছাগলে খাবে’

0

বিডিজার্নাল প্রতিনিধি :

বিএনপির ভাইস-চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, ব্যারিস্টার নাজমুল হুদার ‘তৃণমূল বিএনপি’ তৃণের মধ্যেই রয়ে যাবে, যা ছাগলে খেয়ে ফেলবে। বিএনপি বলতে খালেদা জিয়ার দলকে বোঝায়। তাই নাজমুল হুদার ‘তৃণমূল বিএনপি’ তৃণের মধ্যেই থাকবে। ছাগলে খায় তৃণ। ওটা মানুষে খায় না। ওটা ছাগলের খাদ্য।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে জিয়া পরিষদের আয়োজনে ৭ নভেম্বর সিপাহী বিপ্লব দিবসের এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বেগম জিয়া লন্ডনে বসে বাংলাদেশে বিদেশি হত্যা করেছেন- সরকারের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বেগম জিয়া কি রিমোট কন্ট্রোলে মানুষ হত্যা করেছেন? তাহলে তো আপনার অস্তিত্ব থাকত না। প্রধানমন্ত্রী বেঈমানদের সঙ্গে নিয়ে দেশ পরিচালনা করছেন অভিযোগ করে শাহ মোয়াজ্জেম বলেন, যারা সারাজীবন বঙ্গবন্ধুর, আওয়ামী লীগের বিরোধীটা করে আসছিলেন আপনি তাদের মন্ত্রী বানিয়েছেন। তাহলে কিভাবে আপনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন? আপনি যা করছেন সব তো আপনার স্বার্থের জন্যই। আপনাকে নিয়ে মানুষ ব্যবসা করছে।

তিনি বলেন, তথ্যমন্ত্রীর নাম আমার মুখে আনতে লজ্জা করে। তার নাম নিলে তো অজু নষ্ট হয়ে যাবে। সে তো আওয়ামী লীগকে খতম করার জন্য গণবাহিনী তৈরি করেছিল। মতিয়া, দিলিপ বড়ুয়া, সুরঞ্জিত সেন এসমস্ত ‘রাবিশদের’ আপনি মন্ত্রী বানিয়েছেন।

আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, বিএনপির সাবেক এমপি সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, সংগঠনের সহ-সভাপতি মো. এমতাজ, মহাসচিব আব্দুল্লাহিল মাসুদ প্রমুখ।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ// ২০ নভেম্বর২০১৫

Share.

About Author

Leave A Reply