সামিরা এখন ৩ সন্তানের মা

0

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার অন্যতম শ্রেষ্ঠ ও সুদর্শন নায়ক সালমান শাহ। মাত্র ৪ বছরের চলচ্চিত্র জীবনে করেছিলেন ২৭টি সিনেমা। তার সব ছবিই সুপারহিট। আজও ভক্তরা কাঁদেন সালমানের জন্য। রহস্যজনক মৃত্যুর মধ্য দিয়ে হারিয়ে যান প্রিয় সালমান। তবে একটুও ম্লান হয়নি তার জনপ্রিয়তা। আজও ঢাকাই ছবিতে রোমান্টিক, সফল নায়কদের উদাহরণ তিনি।

সালমান শাহ নেই ২০ বছর হয়ে গেছে। সালমান ভক্তদের আগ্রহের শেষ নেই তার জীবনী ও তার সঙ্গে জড়িত প্রতিটি বিষয়ের প্রতি।

সালমান শাহ’র জীবনের গুরুত্বপূর্ণ এক অধ্যায় তার স্ত্রী সামিরা। রহস্যময়ী এই নারীও সালমানের মতোই গেঁথে আছেন ঢাকাই সিনেমাপ্রেমীদের মনে। যদিও অনেকটা নেতিবাচকভাবে।

অনেকেই জানতে চান কী করেন, কেমন আছেন সালমানের স্ত্রী সামিরা? ফেসবুকে চলচ্চিত্র বিষয়ক আইডি ও পেজে সালমান ভক্তরা সালমান ও সামিরাকে নিয়ে নানান স্ট্যাটাস ও ছবি পোস্ট করেন। সেইসব পোস্টে দাবি করা হয়, ঢালিউডের শাহরুখ-গৌরী হতে পারতেন সালমান-সামিরা। কেউ কেউ সামিরার প্রতি ক্ষোভও প্রকাশ করেন।

জানা গেছে, সালমান শাহ’র স্ত্রী সামিরা হক এখন থাইল্যান্ড প্রবাসী। সালমানের মৃত্যুর কয়েক বছর পরই তিনি বিয়ে করেছিলেন মুস্তাক ওয়াইজ নামে এক ব্যবসায়ীকে। তাকে নিয়ে থাইল্যাণ্ডে পেতেছেন নতুন সংসার। বেশ সুখেই আছেন তিনি জৌলুসের জীবন নিয়ে। সেই সংসারে তিন সন্তানের জননী সামিরা। বড় ছেলে ও ছোট দুই মেয়ে।

সেখানে সামিরার ছোট দুই বোন ফাহরিয়া হক ও হুনায়জা শেখ তাদের স্বামী সন্তান নিয়ে বাস করেন।

জানা গেছে, বাংলাদেশে খুব একটা আসেন না। আসলেও এড়িয়ে চলেন মিডিয়া বা কোলাহল। একান্তই নিকটাত্মীয়দের সঙ্গে দেখা করেন। সালমানের মৃত্যুর পর থেকেই নিজেকে সবকিছুর আড়ালে নিয়ে যান তিনি।

সাব্বির//এসএমএইচ // ৮ আগস্ট ২০১৭

Share.

About Author

Comments are closed.