‘শাহরুখ খান আমার জীবন ধ্বংস করে দিয়েছে’

0

বিনোদন ডেস্ক :

বহু জীবন নষ্ট করেছেন শাহরুখ খান। তার চোখের চাউনি, প্রস্তাব দেওয়ার ভঙ্গি, হাসির ঝলক— সব পাগল করে এসেছে প্রজন্মের পর প্রজন্মের তরুণীদের। নিজের নিজের বয়ফ্রেন্ডের কাছে তেমনটাই আশা করেছেন তারা কিন্তু একটাই সমস্যা, এসআরকে তো একজনই হন!

এবিপি আনন্দ জানায়, প্রেমিকের মধ্যে শাহরুখকে দেখতে না পেয়ে বাধ্য হয়ে নিজেই শাহরুখ হয়ে উঠেছেন এক বাঙালি তরুণী। প্রেমিকের জন্মদিনে এসআরকের ধাঁচে প্রপোজ করেছেন তিনি।

টুইটারে তিনি লিখেছেন, ‘শাহরুখ খান আমার জীবন ধ্বংস করে দিয়েছে! ছোট্ট থেকে স্বপ্ন দেখেছি পারফেক্ট ম্যান এক্কেবারে পারফেক্টভাবে প্রপোজ করবে আমাকে, ব্যাকগ্রাউন্ডে বাজবে বেহালা, ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে সে, হাওয়ায় উড়বে আমার চুল, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি।

তা কখনো ঘটেনি। দেখা গেল, আমার বাঙালি বাবা-মাকে প্রাণপণে বোঝানোর চেষ্টা করছি, কেন এক পাঞ্জাবি বানিয়াকে বিয়ে করতে চাই! ৩ বছর ধরে প্রেম করেছি আমরা, বেশিরভাগ সময়টা কেটে গিয়েছে দুই পরিবারকে বোঝাতে। বিয়েটা করছি নিশ্চিত ছিল, তাই ও কখনো আমাকে প্রপোজ করে অবাক করে দেওয়ার চেষ্টা করেনি।

শেষে বুঝলাম, আমার জীবনে কোনো ফিল্মি মুহূর্ত আসেনি। তাই ওর জন্মদিনে ঠিক করলাম, নিজেই যা করার করব। যে রেস্তোঁরায় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে ব্যবস্থা করলাম সারপ্রাইজ পার্টির। যেই ও ঢুকল ডিজেকে বললাম, ব্রুনো মার্সের মেরি মি গানটা বাজাতে। আর হাঁটু মুড়ে বসে বললাম, আশিস আগরওয়াল, আমি আমার বাকি জীবনটা তোমার সঙ্গে হেসে, কেঁদে, ঝগড়া করে কাটাতে চাই.. তুমি কি বিয়ে করবে আমাকে? ও হেসে আমাকে তুলে জড়িয়ে ধরল, কানে কানে বলল, আশা করি আমাদের ছেলেমেয়েরা এমন নাটুকে হবে না!

এভাবেই তৈরি হল আমার এতদিনের প্রতীক্ষার মুহূর্তটি। শুধু মেয়েরাই কেন অপেক্ষা করবে ছেলেরা প্রপোজ করবে বলে? এখন নতুন যুগ, নতুন সময়— যদি তোমার ওকে পছন্দ হয়, তুমিই পরিয়ে দাও না আংটিটা!’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পোস্টটি। অনেক শাহরুখ ভক্ত অবশ্য চটেছেন। তাদের প্রশ্ন, শাহরুখ কী কারো জীবন নষ্ট করতে পারেন?

সাব্বির// এসএমএইচ//১৯শে এপ্রিল, ২০১৮ ইং ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.