চুয়েটে সম্প্রতি যোগদানকারী নতুন শিক্ষকগণকে সংবর্ধনা

0

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বিভিন্ন বিভাগে সম্প্রতি যোগদানকারী নতুন প্রভাষকগণকে ফুলেল সংবর্ধনা প্রদান করেছেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। অদ্য ১৯ এপ্রিল, ২০১৮ খ্রি: তারিখ সকালে মাননীয় ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।
সংবর্ধিত প্রভাষকগণ হলেন স্থাপত্য বিভাগের জনাব শুভ্র দাশ ও জনাবা সাঈদা তাহমিনা তাসমিন, যন্ত্রকৌশল বিভাগের জনাবা আসমা উল হুসনা, মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব মো: ইমতিয়াজ আহমেদ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের জনাব কে. এম. আশরাফুল ইসলাম, সিভিল এন্ড ওয়াটার রির্সোসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব পলেন চাকমা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব মো: মাঈনুল হাসান, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাবা সাবরিনা আবেদীন এবং তড়িৎ ও ইলেক: কৌশল বিভাগের জনাব মো: কামরুল হাসান।
এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম শিক্ষক হিসেবে চুয়েট পরিবারের অংশ হওয়ায় তাঁদেরকে অভিনন্দন জানান। চুয়েটের শিক্ষা ও গবেষণাগত আরো অগ্রগতি সাধনে নতুন শিক্ষকগণ কার্যকর ভূমিকা রাখবে বলে আশাবাদ তিনি ব্যক্ত করেন। একই সাথে তিনি চুয়েটের চলমান অগ্রযাত্রায় যার যার অবস্থান থেকে ভূমিকা পালন অব্যাহত রাখার আহ্বান জানান।

সাব্বির// এসএমএইচ//১৯শে এপ্রিল, ২০১৮ ইং ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.